ভিডিও

নীলফামারীর সৈয়দপুরে আ’ লীগ ও স্বেচ্ছাসেবক লীগের ২ নেতাকর্মী গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ১১:১৮ রাত
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ১১:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :  নীলফামারীর সৈয়দপুরে গতকাল বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগ ও  স্বেচ্ছাসেবক লীগের আরও দুইজন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে সন্ত্রাসী হামলা, বিএনপি কার্যালয় ভাঙচুর, অগ্নিসংযোগসহ বিভিন্ন অভিযোগে দায়েরকৃত মামলায় তাদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, উপজেলা আওয়ামী লীগের সদস্য হামিদুল ইসলাম (৪৮) ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজিব কুমার রায় (৩৪)। এ নিয়ে গত দুই দিনে সৈয়দপুরে গ্রেপ্তার হলো- আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের ৬ জন নেতাকর্মী।

থানা পুুুুলিশ সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতে সৈয়দপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. ফইম উদ্দিনের নেতৃত্বে পুলিশ সদস্যরা শহরের কুন্দল এলাকার বাসা থেকে পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজিব কুমার রায় (৩৪) এবং কয়ানিজপাড়া এলাকার বাসা থেকে আওয়ামী লীগ সদস্য হামিদুল ইসলামকে (৪৮) গ্রেপ্তার করেছে।

এর আগে গত ২ অক্টোবর রাতে খাতামধুপুর ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি ও আওয়ামী লীগ সদস্যসহ চার জনকে গ্রেপ্তার করা হয়। ছাত্র জনতার আন্দোলন চলাকালে পরিবেশ অস্থিতিশীল করার লক্ষ্যে ছাত্র জনতার ওপর হামলা, মারপিট, বিএনপি কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগসহ  বিভিন্ন অভিযোগে সম্প্রতি থানায় দায়ের হওয়া মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS