ভিডিও

নীলফামারীতে আগুনে পুড়ে ১১ ব্যবসা প্রতিষ্ঠান ছাই

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৬:৩৮ বিকাল
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৯:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে আগুনে পুড়ে ছাই হয়েছে ১১টি ব্যবসা প্রতিষ্ঠান। গত শুক্রবার দিবাগত রাত ১ টার দিকে জেলা সদরের খোকশাবাড়ি ইউনিয়নের মোনাগঞ্জ বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৩৬ লাখ টাকা আর্থিক ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

এলাকাবাসী জানায়, রাত ১ টার দিকে বাজারের তোফাজ্জল হোসেনের মুদি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রুত আশপাশে ছড়িয়ে পড়ে। এতে ওই তোফাজ্জলের মুদির দোকানসহ আরও ১০টি দোকানে মালামাল পুড়ে ছাই হয়। খবর পেয়ে দিনাজপুরের খানসামা দমকলবাহিনীর একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে সকালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল নীলফামারী জেলা শাখার অর্থবিষয়ক সম্পাদক মাসুদ রানা মাসুম। এসময় তিনি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোঁজ খবর নিয়ে জানান, অগ্নিকাণ্ডে ১১টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে ছাই হয়েছে। তবে কেউ আহত হয়নি।

খানসামা দমকল বাহিনীর কর্মকর্তা মো. আবু সায়েম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুন নেভানোর সময় ১০লাখ সমমূল্যের মালামাল উদ্ধার করতে সক্ষম হয় দমকল বাহিনীর সদস্যরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়ক্ষতি নিরুপণের কাজ চলমান রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS