ভিডিও

রংপুরে হত্যা মামলায় সাবেক কাউন্সিলর মিলন ও সুমন গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৭:১১ বিকাল
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৭:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সবজি বিক্রেতা সাজ্জাদ হোসেন হত্যা মামলায় রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) ১১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ওয়াজেদুল আরেফিন মিলনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়াও ২৫ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নিজামুল হক সুমনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩।

গ্রেপ্তারকৃত মিলন রংপুর মহানগরীর হাজীরহাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। গতকাল শুক্রবার রাতে নগরীর কেরানীরহাট এলাকা থেকে মিলনকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও গতকাল শুক্রবার রাতে নিজ বাসভবন থেকে সুমনকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার ওসি আতাউর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, গতকাল শুক্রবার রাত ৮টার দিকে নগরীর কেরানীরহাট এলাকায় অভিযান চালিয়ে মিলনকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও সুমনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১৩ সদস্যরা। দু’জনই সবজি বিক্রেতা সাজ্জাদ হোসেন হত্যা মামলার আসামি।

প্রসঙ্গত, গত ১৯ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে রংপুর সিটি বাজার সংলগ্ন রাজা রামমোহন মার্কেটের সামনে গুলিতে নিহত হন সাজ্জাদ হোসেন। এ ঘটনায় গত ২১ আগস্ট সাজ্জাদ হোসেনের স্ত্রী জিতু বেগম বাদি হয়ে একটি মামলা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS