ভিডিও

রাজশাহীর বাগমারায় পুকুরে কিশোরের ভাসমান লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলায় পুকুরে ভাসমান অবস্থায় এক কিশোরের লাশ পাওয়া গেছে। গত শুক্রবার রাত ৯টা থেকে নিখোঁজ ছিল সে। গতকাল শনিবার দুপুরে স্থানীয়রা উপজেলার কাষ্টনাংলা গ্রামের এক পুকুরে ওই কিশোরের ভাসমান লাশ দেখে পুলিশে খবর দেন।

মৃত মো. সবুজ (১৫) পার্শ্ববর্তী মাধনগর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। স্থানীয় স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল সে। গতকাল শনিবার বিকেলে ঘটনাস্থল থেকে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি তৌহিদুল ইসলাম জানান, পুকুর থেকে লাশ তুলে সুরতহাল প্রস্তুত করা হচ্ছে। চোখে ও গলায় আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে। পাশেই একটি চেইন পাওয়া গেছে। সবকিছু তদন্ত করা হচ্ছে। আঘাত কেন হয়েছে, তা তারা নিশ্চিত নন। মাছের ঠোকরেও এই আঘাত হতে পারে।

ওসি বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলা যাবে। আমরাও ঘটনাটি তদন্ত করছি। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS