ভিডিও

নওগাঁর ধামইরহাটে বিস্ফোরক মামলায় ইউপি সদস্যসহ আটক ৪

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৯:০৯ রাত
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ১২:২১ রাত
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাট থানা পুলিশ অভিযান চালিয়ে বিস্ফোরক মামলার আসামি এক ইউপি সদস্যসহ চারজনকে গ্রেপ্তার করেছে। পুলিশ গতকাল রোববার রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করে। আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক জেলহাজতে পাঠানো হয়েছে।

ধামইরহাট থানা সূত্রে জানা যায়, গত শনিবার রাতে উপজেলার ইসবপুর ইউনিয়নের ইসবপুর বাজার আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মাঝে সংঘর্ষ বাধে। এ সংঘর্ষের জের ধরে গতকাল রোববার ধামইরহাট থানায় ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১৫০ জনকে আসামি করে থানায় একটি মারপিট ও বিস্ফোরক আইনে একটি মামলার দায়ের করেন উপজেলার ইসবপুর ইউনিয়নের জোতরাম গ্রামের রাজু হোসেন।

মামলার প্রেক্ষিতে থানা পুলিশ গতকাল রোববার রাতে অভিযান চালিয়ে উপজেলার ধামইরহাট ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শল্পী বাজারের আব্দুল মজিদের ছেলে সাবেক ইউপি সদস্য মো. আব্দুস ছালাম ফল্টু (৩৭), আগ্রাদ্বিগুন ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মনিহারী গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আওয়ামী লীগ নেতা মো. ইজাবুল হোসেন (৫২), তালান্দার গ্রামের মোফাফ্ফর রহমানের ছেলে আওয়ামী লীগ নেতা আতোয়ার হোসেন (৩৫) এবং উমার ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে আওয়ামী লীগ নেতা মো. গোলাম রব্বানী (৩৪)।

এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. রাইসুল ইসলাম বলেন, জোতরাম গ্রামের রাজু হোসেন বাদি থানায় একটি মারপিট ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে চারজনকে আটক জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামিদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS