ভিডিও

নীলফামারীর সৈয়দপুরে সাংবাদিকের মোটরসাইকেল চুরি

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ১২:২০ রাত
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে সাংবাদিক মিজানুর রহমান মিলনের মোটরসাইকেল চুরি গেছে। আজ সোমবার (৭ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে ওই মোটরসাইকেলটি চুরি যায়। এ ঘটনার দুইদিন আগে গত ৩ অক্টোবর দুপুরে সৈয়দপুর সরকারি কলেজ চত্বর থেকে এক শিক্ষকের মোটরসাইকেল চুরি যায়।

জানা গেছে, ঘটনার দিন আজ সোমবার (৭ অক্টোবর) দৈনিক দিনকাল ও প্রতিদিনের বার্তা পত্রিকার সৈয়দপুর উপজেলা প্রতিনিধি এবং স্থানীয় সাপ্তাহিক সাফজবাব পত্রিকার বার্তা সম্পাদক মিজানুর রহমান মিলন তার পেশাগত কাজে উপজেলা পরিষদ কার্যালয়ে যান।

তিনি দুপুর আনুমানিক সোয়া ১২টার দিকে লাল রঙের সিটি বাজাজ ১০০ সিসি’র মোটরসাইকেলটি উপজেলা পরিষদ কার্যালয়ের  নিচের রেখে দ্বিতীয় তলায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) দপ্তরে যান। এরপর আনুমানিক ১৫ মিনিট পরে তিনি সেখান থেকে বের হয়ে উপজেলা পরিষদ কার্যালয়ের নিচতলায় এসে দেখে তার ব্যবহৃত মোটরসাইকেলটি নেই। এরপর অনেক খোঁজাখুঁজির পরও আর সাংবাদিকের চুরি যাওয়া মোটরসাইকেলটির কোন হদিস মিলেনি।

সাংবাদিক মিজানুর রহমান মিলন জানান, তার মোটরসাইকেল চুরির বিষয়টি তৎক্ষণাৎ সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও থানার অফিসার ইনচার্জকে মৌখিকভাবে অবহিত করা হয়েছে। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফইম উদ্দিন বলেন, উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে সাংবাদিকের একটি মোটরসাইকেল চুরি বিষয়টি মৌখিকভাবে অবগত করা হয়েছে।

এদিকে, উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে একজন আনসার সদস্য কর্তব্যরত থাকা অবস্থায় মোটরসাইকেল চুরির ঘটনায় সকলেই হতবাক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS