ভিডিও

যুবলীগ কর্মীকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে নির্যাতনের অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ১০:০৭ রাত
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ১০:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

বরগুনার তালতলী উপজেলায় জাফরুল হাসান সুমন নামে এক যুবলীগ কর্মীকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের পুলিশে অভিযোগ উঠেছে। পরিবারের অভিযোগ, বিএনপির নেতাকর্মীরা জাফরুলকে নির্যাতন করেছে।

রোববার সন্ধ্যায় তালতলী বাজারে এ ঘটনা ঘটে। পুলিশ একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার আদালতের মাধ্যমে তাঁকে জেল হাজতে পাঠিয়েছে।

যুবলীগ কর্মী জাফরুল হাসান সুমন বলেন, ‘বাবা-মায়ের জন্য ওষুধ কিনে বাড়ি ফেরার পথে উপজেলা বিএনপির আহ্বায়ক শহীদুল হক, তার দুই ছেলে নাঈম, অন্তুসহ ১০-১২ জন বিএনপি নেতা–কর্মী আমাকে গাড়ি থেকে নামিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে ফেলে। পরে তারা আমার ওপর অমানসিক নির্যাতন চালায়। নির্যাতন শেষে তারা আমাকে পুলিশে সোপর্দ করেছে। আমি এ ঘটনার শাস্তি দাবি করছি।’

সুমনের বাবা বলেন, ‘আমার ছেলেকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে শহীদুল হক, তার দুই ছেলে ও বিএনপির নেতা–কর্মীরা মারধর করেছে। আমার ছেলেকে নির্যাতন করে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আমি শাস্তি দাবি করছি।’
 
তালতলী উপজেলা বিএনপির আহ্বায়ক শহিদুল হক জানান, সুমনকে মারধরের কথা তিনি শোনেননি।

তালতলী থানার ওসি কালাম খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সুমনকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। সুমন ব্যবসায়ী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে হামলা মামলার অজ্ঞাত আসামিদের একজন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS