ভিডিও

সনাতন ধর্মালম্বীদের পূজা উদযাপনে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হবে : অধ্যক্ষ শাহাবুদ্দিন

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ১০:৪৭ রাত
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ১০:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন বলেছেন, সনাতন ধর্মালম্বী মানুষরা যাতে নির্বিঘ্নে দুর্গাপূজার সকল অনুষ্ঠান শান্তিপূর্ণভাবে পালন করতে পার তার জন্য সকল ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে।

পলাতক সরকারের চক্রান্তে তাদের লেলিয়ে দেওয়া নেতাকর্মীরা যাতে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে কোন বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে তার জন্য জামায়াতের কর্মীরা সজাগ থাকবে। পাবনার সুজানগরের পূজামন্ডপে যারা হামলা চালিয়েছে তারা অবশ্যই পলাতক সরকারের দোষর।

তিনি আজ সোমবার (৭ অক্টোবর) সকালে উপজেলার যুগোল কিশোর মন্দিরে সনাতন ধর্মালম্বীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। উপজেলা জামায়াতের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুগোল কিশোর মন্দিরের সভাপতি সুনিল কুমার সরকার।

বক্তব্য রাখেন, বগুড়া জেলা জামায়াতের আমির অধ্যাপক নাজিম উদ্দীন, উপজেলা জামায়াতের আমির মাওলানা ইকবাল হোসেন, জেলা জামায়াতের কর্ম পরিষদ সদস্য রেজাউল করিম, মাওলানা আব্দুল মাজেদ, মাওলানা এনামুল হক, সাদিকুল ইসলাম স্বপন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রভাত চন্দ্র সাহা, সহ-সভাপতি দিলীপ কুমার সাহা, চঞ্চল কুমার সাহা, সাধারণ সম্পাদক নিরঞ্জন সরকার প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS