ভিডিও

চুয়াডাঙ্গায় হঠাৎ পাড়া থেকে ৭২৪ লিটার রেকটিফাইড স্পিরিট উদ্ধার  

প্রকাশিত: অক্টোবর ০৮, ২০২৪, ০১:৪৬ দুপুর
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ০১:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

 

নিউজ ডেস্ক:  চুয়াডাঙ্গায় দর্শনা থানাধীন আনোয়ারপুর হঠাৎ পাড়া থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৭২৪ লিটার রেকটিফাইড স্পিরিটসহ আমিনুল ইসলাম (৪৫), মিতুল মিয়া (৪০) ও শরিফুল ইসলাম (২০) নামে ৩ জনকে আটক করা হয়েছে। 

মঙ্গলবার (৮ অক্টোবর) ভোর রাতে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হাসান খান।

আটককৃত আমিনুল ইসলাম চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার আনোয়ারপুর হঠাৎপাড়ার মৃত সোনা মিয়ার ছেলে, মিতুল মিয়া মৃত কিতাব আলীর ছেলে ও শফিকুল ইসলাম মৃত নুর মিয়ার ছেলে।

নাজমুল হাসান খান জানান, মঙ্গলবার ভোরে তিনি ও সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের ওয়ারেন্ট অফিসার মাসুদ সঙ্গীয় ফোর্স হঠাৎ পাড়ায় একটি বাসায় অভিযান চালিয়ে ৭২৪ লিটার রেকটিফাইড স্পিরিটসহ তাদের ৩ জনকে আটক করেন। বোতলজাত করে বিক্রির উদ্দেশ্যে এসব স্পিরিট রাখা হয়েছিলো। 


নাজমুল হাসান খান নিজে বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। আটক ৩ জনকে মাদকসহ থানায় সোপর্দ করা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS