ভিডিও

লালমনিরহাটে ম্যাজিস্ট্রেট উর্মিকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: অক্টোবর ০৮, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : বৈষম্যবিরাধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে প্রথম নিহত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থী আবু সাইদকে ‘সন্ত্রাসী’ বলা লালমনিরহাট জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট (সহকারী কমিশনার) তাপসী তাবাসসুম উর্মিকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। গত সোমবার বিকেলে লালমনিরহাট জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেন শিক্ষার্থীরা। এসময় বক্তব্য রাখেন বৈষম্যবিরাধী ছাত্র আন্দোলনের কেদ্রীয় সহ-সমন্বয়ক এসআই শাহিন, জেলা ছাত্র প্রতিনিধি হামিদুর রহমান, আজমাউল খন্দকার প্রমুখ।

সমাবেশে শিক্ষার্থীরা জানান, তাপসী তাবাসসুম উর্মি প্রধান উপদেষ্টা ও বৈষম্যবিরোধী আন্দোলন নিয়ে বিতর্কিত মন্তব্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। সেখানে এ আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে প্রথম নিহত রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু সাইদকে ‘সন্ত্রাসী’ আখ্যা দিয়ে পোস্ট করেন। এতে জনপ্রশাসন মন্ত্রণালয় তাকে লালমনিরহাট থেকে ওএসডি করে বদলি করেছে মাত্র। বদলি কোনো শাস্তি নয়। বিগত সরকারের দোসর তাপসী তাবাসসুম উর্মিকে গ্রেপ্তার করতে হবে। অন্যথায় লালমনিরহাটসহ গোটা উত্তরাঞ্চল অনিদিষ্টকালের জন্য ব্লক ঘোষণা করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS