ভিডিও

সোমেশ্বরী নদীতে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ

প্রকাশিত: অক্টোবর ০৮, ২০২৪, ০৮:৪৪ রাত
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ০৮:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

নেত্রকোনার দুর্গাপুরের পাহাড়ি খরস্রোতা সোমেশ্বরী নদীতে মাছ ধরতে গিয়ে রুয়েল রিছিল (২৮) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন।

আজ মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের ফারাংপাড়া জিরো পয়েন্ট সংলগ্ন এলাকায় নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ রুয়েল রিছিল দুর্গাপুর সদর ইউনিয়নের দাহাপাড়া গ্রামের আনুত সাংমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে গেল কয়েকদিন ধরেই পানি বেড়েছে সোমেশ্বরী নদীতে। মঙ্গলবার নদীর পানি কমে যাওয়ায় রুয়েলসহ চার বন্ধু মিলে নদীতে মাছ ধরতে যায়। বিকেলে মাছের জাল তুলতে গেলে চোরাবালির গর্তে পড়ে যায় রুয়েল রিছিল। তার চিৎকার শুনে পাড়ে থাকা তিন বন্ধু তাকে উদ্ধার করতে গেলে তারাও গর্তে পড়ে যায়। এসময় পাড় থেকে বিষয়টি দেখে স্থানীয় বাসিন্দা আলামিন দ্রুত নৌকা নিয়ে ছুটে এসে তিনজনকে উদ্ধার করতে পারলেও স্রোতে ভেসে যায় রুয়েল রিছিল। পরের স্থানীয়রা প্রশাসন ও ফায়ার সার্ভিসকে খবর দিলে সন্ধ্যায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা শুরু করে।

নিখোঁজ রুয়েলের বন্ধু দারউইন মারাক জানান, আমরা চার বন্ধু মিলে দুপুরে মাছ ধরতে নদীতে যাই। এই সময় রুয়েল দু তিনবার নদীতে জাল ফেলার পর হঠাৎ চিৎকার শুরু করে। আমরা চিৎকার শুনে দ্রুত তাকে উদ্ধার করতে গেলে আমরাও গর্তে পড়ে যাই। স্থানীয় এক ব্যক্তি আমাদের উদ্ধার করে। কিন্তু রুয়েল নিখোঁজ হয়ে যায়।

দুর্গাপুর ফায়ার স্টেশনের ইনচার্জ শফিকুল ইসলাম জানান, আমরা খবর পাওয়ার পরপরই স্থানীয়দের সঙ্গে নিয়ে প্রাথমিকভাবে উদ্ধার কাজ শুরু করি। এরপর সন্ধ্যায় ময়মনসিংহ থেকে ডুবুরি দল আসলে তারাও উদ্ধার কাজে যোগ দেয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS