ভিডিও

আশুলিয়ায় পাওনা টাকা আদায় করতে গিয়ে যুবক নিহত 

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ০৫:১১ বিকাল
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সাভারের আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার একটি ভবনের ৩য় তলার একটি ফ্ল্যাটে রাসেল (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এসময় আহত হয়েছেন আরও একজন।

শনিবার (১২ অক্টোবর) সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

রাসেল সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার গারামাসি এলাকার বাবুল সরকারের ছেলে। এ ঘটনায় আহত শহিদুল সম্পর্কে রাসেলের খালু। শহীদুল দীর্ঘদিন ধরে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকায় পরিবারসহ ভাড়া বাসায় থাকেন। 

নিহতের পরিবার ও পুলিশ জানায়, নিহত রাসেলের ছোট ভাই মাসুদ রানাকে সরকারি চাকরি দেওয়ার জন্য মতিন নামে এক ব্যক্তিকে নয় লাখ টাকা দেওয়া হয়। কিন্তু মতিন চাকুরির ব্যবস্থা না করে পলাতক থাকেন। সম্প্রতি উত্তরা থেকে মতিনকে খুঁজে পায় রাসেল। পরে খালু শহিদুলের বাসায় নিয়ে আসে। এখানে তিন দিন একটা রুমে রাসেল ও মতিন মিলে থাকে এবং মতিনের লোক টাকা নিয়ে আসবে বলে অপেক্ষা করতে থাকে। আজ সকালে রাসেল ঘুমন্ত অবস্থায় থাকাকালে মতিন চাকু দিয়ে তার মাথায় আঘাত করলে রাসেল ঘটনাস্থলেই মারা যান। পরে রাসেলের খালু শহিদুল সকাল ৬টার দিকে রুমে ঢুকতে গেলে তাকেও আঘাত করে পালিয়ে যায় মতিন। 

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মতিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS