ভিডিও

কুড়িগ্রামের রাজারহাটে মহানবী (সা.) নিয়ে ফেসবুকে কটূক্তি করায় ২ জন আটক, মুসল্লিদের বিক্ষোভ 

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৫:৩৩ বিকাল
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ০৫:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে মহানবী (সা.) নিয়ে ফেসবুকে কটূক্তি করায় শাহীন ও লাভলু নামের দুই কুটূক্তিকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে শাহীন আলম নামের এক ফেসবুক আইডিতে মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি করে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর রাজারহাট উপজেলার শান্তি প্রিয় মুসলমানগণ ক্ষিপ্ত হয়ে ওঠেন।

ওইদিন দুপুরে বেশকিছু মুসল্লি রাজারহাট থানায় অবস্থান করে কুটূক্তিকারী শাহীন আলমের গ্রেপ্তারের দাবি জানান। পরে দফায় দফায় মুসল্লিরা রাজারহাট বাজারের বিভিন্ন সড়কে শাহীন আলমের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেন।

পরবর্তীতে উক্ত ফেসবুক পোস্টটি জেলার পুলিশ সুপার মো. মাহফুজুর রহমানের নজরে এলে তাৎক্ষণিকভাবে পুলিশ সুপার কুড়িগ্রামের নেতৃত্বে কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার একেএম ওহিদুন্নবীসহ একটি চৌকস টিম তথ্য প্রযুক্তি ব্যবহার করে উক্ত কটূক্তিকারী শাহীন আলমকে দুপুর সাড়ে ১২টায় কুড়িগ্রাম সদর থেকে গ্রেপ্তার করে।

তার তথ্যের ভিত্তিতে এই ঘটনার সাথে জড়িত লাভলু নামের আরও একজনকে উলিপুরের মন্ডলেরহাট এলাকা থেকে বিকেল ৪টায় গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

মহানবীকে (সা.) নিয়ে কটূক্তকারী শাহীন আলম (২৮) রাজারহাট উপজেলার ফুলবাড়ি উপেনচৌকি গ্রামের মো. রফিক মিয়ার ছেলে এবং লাভলু মিয়া (২৯) উলিপুর উপজেলার মন্ডলের হাট ব্যাপারী পাড়া এলাকার বাসিন্দা। এ ব্যাপারে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা বলেন, উক্ত ঘটনার সাথে আরও কেউ জড়িত আছে কিনা সেই বিষয়ে পুলিশি অনুসন্ধান অব্যাহত রয়েছে।

কুড়িগ্রাম পুলিশ সুপার (এসপি) মাহফুজুর রহমান জানান, অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS