ভিডিও

জামালপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

জামালপুরে মেলান্দহে মাহিন্দ্রা গাড়ির ধাক্কায় কোরবান আলী (৪৫) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন।

আজ বুধবার (১৬ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার খানপাড়া এলাকায় জামালপুর দেওয়ানগঞ্জ মহাসড়কে মাহিন্দ্রা গাড়ির ধাক্কায় আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাংবাদিক কোরবান আলী দৈনিক গণমুক্তি ও আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার ইসলামপুর উপজেলা প্রতিনিধি ছিলেন এবং ইসলামপুর প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ছিলেন। তিনি মেলান্দহ উপজেলার বীর হাতিজা এলাকার মৃত কাদু মিয়ার ছেলে।

 

জানা যায়, বুধবার দুপুরে জামালপুর থেকে মোটরসাইকেলযোগে ইসলামপুর ফিরছিলেন সাংবাদিক কোরবান। এসময় উপজেলার খানপাড়া এলাকায় (মেলান্দহ-ইসলামপুর সড়কে) মোটরসাইকেল থামিয়ে মোবাইলে কথা বলছিলেন। এসময় ইসলামপুর থেকে মেলান্দহগামী মাহিন্দ্র গাড়ি ধাক্কা দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেলান্দহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনায় একজন সাংবাদিকের মৃত্যু হয়েছে। ঘাতক মাহিন্দ্র চালক পালিয়ে যাওয়ায় এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS