ভিডিও

জনগণের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যেতে হবে : রেজাউল করিম বাদশা

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ১১:১৩ রাত
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ১১:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা বলেছেন, দীর্ঘ ১৭ বছর ধরে বিএনপির নেতাকর্মীদের আন্দোলন তাদের উপর নির্যাতন জেল জুলুম ও গুমের পর বৈষম্যবিরোধী আন্দোলনের মাধ্যমে ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকারকে উৎখাত করতে পেরেছি।

এখন ধৈর্য্য সহকারে এগিয়ে যেতে হবে। বিএনপির নেতাকর্মীদের আন্দোলন শেষ হয়ে যায়নি। বগুড়ার মাটি বিএনপি ধানের শীষের ঘাটি। জনগণের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যেতে হবে। তারেক রহমানের বিরুদ্ধে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের দায়ের করা সকল মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে আরও বলেন, জুলাই আগস্টের গনহত্যাকারী শেখ হাসিনাকে ভারত থেকে ফিরে এনে তার বিচার করতে হবে।

তিনি আজ বুধবার (১৬ অক্টোবর) বিকেল ৪টায় আদমদীঘি গোহাট প্রাঙ্গনে আদমদীঘি উপজেলা ও সান্তাহার পৌর বিএনপির আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আদমদীঘি উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মহিত তালুকদারের সভাপতিত্বে ও সান্তাহার পৌর বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন ভুট্টু ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু হাসানের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন, বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয়নাল আবেদীন চান, জেলা বিএনপির উপদেষ্টা ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির সহসভাপতি এম আর ইসলাম স্বাধীন, বগুড়া শহর বিএনপির সভাপতি হামিদুল ইসলাম চৌধুরী হিরু, বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল নবী ছালাম,  কেএম খায়রুল বাশার, হেলাল উদ্দিন, যুগ্ম সম্পাদক শেখ তাহা উদ্দিন নাইন, আব্দুল মান্নান, জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি এড. শাহাজাদী, সাধারণ সম্পাদক নাজমা আক্তার, জেলা যুবদল সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আবু হাসান, সেচ্ছাসেবক দল সভাপতি সরকার মুকুল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম শুভ, শ্রমিকদল সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা ছাত্রদলের সভাপতি সন্ধান সরকার প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS