ভিডিও

বগুড়ায় পাইপ গান ও ধারালো অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট: অক্টোবর ১৭, ২০২৪, ০৮:১০ রাত
আমাদেরকে ফলো করুন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়া শাজাহানপুরে যৌথ বাহিনীর অভিযানে পাইপ গান ও ধারালো অস্ত্রসহ ইমদাদুল হক (৩৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ইমদাদুল হক উপজেলার ফুলকোট বামনদিঘী পাড়ার আশরাফ আলীর ছেলে এবং আমরুল  ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তার বিরুদ্ধে মারপিটসহ একাধিক মামলা ও অভিযোগ রয়েছে।

শাজাহানপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে  ইমদাদুল হক কে তার নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে চারটি বড় হাসুয়া, একটি ছোরা, পাঁচটি ককটেল, একটি পাইপ গান, চার রাউন্ড চায়না রাইফেলের গুলি, একটি পিস্তলের গুলি ও একটি চায়না গুলির খোসা উদ্ধার করে যৌথ বাহিনীর সদস্যরা। পরে তাকে শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়।

শাজাহানপুর থানার ওসি ওয়াদুদ আলম বিষয়টি নিশ্চিত করে দৈনিক কতোয়া’কে বলেন, ইমদাদুল হকের বিরুদ্ধে অস্ত্র আইনে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা রেকর্ড পূর্বক তাকে আদালতে প্রেরণ করা করা হবে । 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS