ভিডিও

ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে নিহত যুবক

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৬:২৭ বিকাল
আপডেট: অক্টোবর ১৭, ২০২৪, ০৬:২৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীতে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছে। এ সময় অপর এক যুবক গুরুতর আহত হয়।

বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে টঙ্গীর দত্তপাড়া হকের মোড় এলাকায় তাদের আটক করে গণপিটুনি দেওয়ার ঘটনা ঘটে।

মৃত ওই যুবকের নাম সাব্বির হোসেন (১৮)। তিনি টঙ্গীর দত্তপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে। তার সঙ্গে থাকা অপর যুবকের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় টঙ্গীর দত্তপাড়া হকের মোড় এলাকায় কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরই কিছুক্ষণ পর ওই এলাকা থেকে স্থানীয়রা সাব্বির হোসেন ও তার সঙ্গে থাকা অজ্ঞাত যুবককে ছিনতাই করার অভিযোগে আটক করে পিটুনি দেয়। এতে তারা গুরুতর আহত হন। পরে রাত দেড়টার দিকে স্থানীয়রা আহত অবস্থায় তাদের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়, সেখানে চিকিৎসাধীন সাব্বিরের মৃত্যু হয়।

 

আজ বৃহস্পতিবার ভোরে হাসপাতাল থেকে থানায় খবর পাঠালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

টঙ্গী পূর্ব থানার ওসি কায়সার আহমদ বলেন, গণপিটুনিতে যুবক নিহতের ঘটনাটি খতিয়ে দেখা হবে। এ ঘটনায় একটি মামলা দায়েরর প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS