ভিডিও

দিনাজপুরের বিরামপুরে সাপের কামড়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ০৫:২৭ বিকাল
আপডেট: অক্টোবর ১৮, ২০২৪, ০৫:২৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরে নদীর পাড়ে সাপ ধরতে গিয়ে বিষধর সাপের কামড়ে শাকিল (১৮) নামে এক যুবক মারা গেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে বিরামপুর পৌর শহরের ছোট যমুনা নদীর পাড়ে ধরার সময় তাকে সাপ কামড় দেয়। পরে রাত ১০টার দিকে তার নিজ বাড়িতেই মৃত্যু হয়। মৃত শাকিল পৌর শহরের হঠাৎপাড়া এলাকার আলম হোসেন সাপুড়িয়ার ছেলে।

সাপের কামড়ে ছেলের মৃত্যুর বিষয়টি তিনি নিজে নিশ্চিত করেন। ওঝার কাজ করেন সাপুড়িয়া আলম হোসেন। জানা যায়, কিছুদিন যাবত বাবার সাথে বিভিন্ন জায়গায় সাপ ধরে এবং সাপের খেলা দেখার কাজে সহায়তা করতো শাকিল। গতকাল বৃহস্পতিবার বিকেলে একাই ছোট শাখা যমুনা নদীর ধারে সাপ ধরতে যায় সে। এসময় অসাবধানতাবশত একটি বিষধর সাপ তাকে কামড় দেয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে রাত ১০টার দিকে নিজ বাড়িতেই মৃত্যু হয় তার।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ফাহমিদা আক্তার সাংবাদিকদের বলেন, সাপের কামড়ে এক যুবক হাসপাতালে আসে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS