ভিডিও

পঞ্চগড় সীমান্ত দিয়ে ভারতে অবৈধ প্রবেশের সময় ৬ বাংলাদেশি আটক

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ০৭:৫২ বিকাল
আপডেট: অক্টোবর ১৮, ২০২৪, ১০:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় ৬ বাংলাদেশিকে আটক করেছে বিজিবি। গতকাল বৃহস্পতিবার রাতে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ঘাগড়া বিওপির গোয়ালপাড়া সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ডাবরী জিনেস্বরী গ্রামের ধীরেন্দ্রনাথ রায়ের ছেলে গনেশ রায় (৪৩), তার স্ত্রী ববিতা রায় (৩৬) ও ছেলে দৃশ্য রায় (১০), মাহানপুর গ্রামের ভুট্টু রায়ের ছেলে দেবেন্দ্র রায় (২২), জতমুকুন্দুপর গ্রামের ফনি রায়ের ছেলে জয়ন্ত রায় (১৯) এবং মাহানপুর গ্রামের রাজেন্দ্রনাথ রায়ের ছেলে রিপন রায় (১৯)।

বিজিবি জানায়, ঠাকুরগাঁও সেক্টরের অধীনস্থ নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের অধিন ঘাগড়া বিওপির টহল দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পঞ্চগড় জেলা সদরের হাড়িভাসা ইউনিয়নের ঘাগড়া বিওপির এলাকার সীমান্ত পিলার ৭৪৯/২০-এস হতে ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গোয়ালপাড়া নামক স্থান দিয়ে রাত সাড়ে ৯টার দিকে তারা অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করে।

এ সময় ওই ৬ বাংলাদেশিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে। ভারতে অবৈধ অনুপ্রবেশের সাথে  জড়িত দালাল চক্রকে আটকের চেষ্টা চলছে বলে জানায় বিজিবি।

নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল শেখ মোহাম্মদ বদরুদ্দোজা বলেন, সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশ ও চোরাচালান প্রতিরোধকল্পে বিজিবি’র অভিযানিক কার্যক্রম অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS