ভিডিও

রাজধানীতে বিপুল বিদেশি মাদকসহ গ্রেফতার ৭

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ০৮:০৯ রাত
আপডেট: অক্টোবর ১৮, ২০২৪, ১০:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

বিপুল বিদেশি মাদক ও তিন হাজার পিস ইয়াবাসহ সাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।বৃহস্পতিবার অভিযান চালিয়ে রাজধানীর গুলশান, ভাটারা ও মগবাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃতরা হলেন- সৈয়দ আনিম আশরাফুল হক (২৭), মিজানুর রহমান (৪১), মাসুদুর রহমান (৫৬), অরিন্দম রায় (২৮), তুফাইল আহাম্মদ (৬১), মোহাম্মদ শোয়াইব (৩০) ও মোহাম্মদ আহম্মদ (২০)। 

 

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো উত্তরের উপপরিচালক মেহেদী হাসান।

তিনি জানান, উদ্ধারকৃত মাদকের মধ্যে রয়েছে বিপুল পরিমাণ ক্যানাবিনলযুক্ত কুশ, এক্সটাসি(MDMA), ট্রেট্টাহাইড্রোকানাবিনল (THC), সিশা ও ইয়াবা। এ ঘটনায় সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তারা আন্তর্জাতিক ডাকযোগে খাদ্য সামগ্রীর আড়ালে ভয়ংকর সব মাদক পাচারের কাজে দীর্ঘদিন ধরে নিয়োজিত রয়েছে। এসব মাদকের মধ্যে কানাডা থেকে আমদানিকৃত টেট্রাহাইড্রোক্যানাবিনলযুক্ত মাদক যার বাণিজ্যিক নাম কুশ, যুক্তরাজ্য থেকে আমদানিকৃত মাদকদ্রব্য MDMA যাহার বাণিজ্যিক নাম এক্সটাসি/হ্যাপি ড্রাগ, কানাডা থেকে আমদানিকৃত মাদকদ্রব্য টেট্রাহাইড্রোক্যানাবিনল রয়েছে।

এছাড়াও হাল ফ্যাশনের অভিজাত মাদক সিশা ও ৩ হাজার পিস ইয়াবা রয়েছে। এ ঘটনায় তিনটি মামলা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS