ভিডিও

নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ০৯:২৬ রাত
আপডেট: অক্টোবর ১৮, ২০২৪, ১০:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন পষিদের (ইউপি)  চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলীকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে চাঁদাবাজি ও জেরপূর্বক বিদ্যালয়ের জমি দখলের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার বাদী ফিরোজ আলী দাবি করে বলেন, চেয়ারম্যান আয়ুব আলী ও তাঁর কয়েকজন অনুগতদের মাধ্যমে  ২০২৩ সালের জুলাই মাসে তার কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না পেয়ে বিদ্যালয়ের ১৩ শতক জায়গা অবৈধভাবে দখলে নিয়ে সেখানে কাঁটা তারের বেড়া দিয়ে ঘিরে রাখে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সারওয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন,  নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিএনপি নেতা মো. ফিরোজ আলী বাদী হয়ে গুরুদাসপুর আমলি আদালতে একটি মামলা দায়ের করেন।

মামলাটি রেকর্ড করে চেয়ারম্যান আইয়ুব আলীকে গ্রেপ্তার করা হয়েছে। ওই মামলায় আরো ১১জন আসামি রয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেপ্তারে মাঠে রয়েছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS