ভিডিও

বগুড়ায় জোড়া খুনের মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ১০:২৭ রাত
আপডেট: অক্টোবর ১৮, ২০২৪, ১০:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : শাজাহানপুর উপজেলার সাবরুল বাজারে সাগর তালুকদার ও তার সহযোগী স্বপন প্রামাণিক হত্যার আসামি মো: পান্নু তালুকদার (৪৮)কে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-১২ বগুড়ার একটি টিম আজ শুক্রবার (১৮ অক্টোবর) বিকেল পৌনে ৪ টার দিকে শহরের কলোনী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত পান্নু তালুকদার শাজাহানপুর উপজেলার সাবরুল হাটখোলাপাড়া এলাকার মৃত মনসুর তালুকদারের ছেলে। র‌্যাব সূত্রে জানা গেছে, শাহজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের সাবরুল ছোট মন্ডল পাড়ার -গোলাম মোস্তফা তালুকদারের ছেলে ১৭টি মামলার এজাহার নামীয় আসামি সাগর তালুকদার (৩৪) ও তার সহযোগী সাবরুল হাটখোলা পাড়ার সাইফুল ইসলামের ছেলে স্বপন প্রামাণিক (২৮)কে গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় সাবরুল ছোট মন্ডলপাড়ায় দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে।

এ হত্যার ঘটনায় গত ২৬ সেপ্টেম্বর শাজাহানপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি টিম আজ শুক্রবার (১৮ অক্টোবর) বগুড়া শহরের কলোনী করতোয়া সড়ক হতে তাকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS