ভিডিও

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিষপানে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ১১:২৫ রাত
আপডেট: অক্টোবর ১৮, ২০২৪, ১১:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিষপানে মমিনুল ইসলাম  (৩৫) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। আজ শুক্রবার (১৮ অক্টোবর) সকালে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক উপজেলার ফুলবাড়ী সদর ইউনিয়নের পানিমাছকুটি গ্রামের মুছা আলীর ছেলে।

এলাকাবাসী ও ফুলবাড়ী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, নিহত যুবক অভাব অনটনের কারণেই প্রায় সময় মানসিকভাবে ভেঙে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় মনোমালিন্য দেখা দিত। এই অশান্তি থেকে মুক্তি পেতে এক পর্যায়ে স্ত্রী নিজেই এক বছর আগে তাকে ডিভোর্স দেন। তার দুইটি সন্তানও রয়েছে। সেই সন্তানরা স্থানীয় মাদ্রাসায় থাকেন।

স্ত্রী চলে যাওয়ার পর থেকে মানসিকভাবে আরও বেশি ভেঙে পড়েন। আয় রোজগারও নেই। খরচও দ্বিগুণ। পেটের ব্যথা জনিত রোগে ভুগছেন দীর্ঘদিন ধরে। বাবা-মাও থাকেন আবার অন্য এলাকায়। সেসব হতাশায় গতকাল বৃহস্পতিবার গভীর রাতে বিষপান করেন।

পরে তার আত্মচিৎকারে প্রতিবেশীরা এসে দ্রুত উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থার অবনতি হলে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ শুক্রবার (১৮ অক্টোবর) সকালে সেখানে তার মৃত্যু হয়।

আজ শুক্রবার (১৮ অক্টোবর) এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত যুবকের মরদেহ লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে ছিল। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বিষপানে যুবকের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS