ভিডিও

গাইবান্ধার ফুলছড়িতে চূড়ান্ত নৌকাবাইচ

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ১১:৫১ রাত
আপডেট: অক্টোবর ১৮, ২০২৪, ১১:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের বালাসীঘাটে গ্রাম-বাংলার চূড়ান্ত নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে উপজেলার বালাসী যুব সমাজের উদ্যোগে বালাসীঘাটের ব্রহ্মপুত্র নদীতে এ নৌকাবাইচ অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম স্থান অধিকার করে ‘যমুনা এক্সপ্রেস বগুড়া’, দ্বিতীয় স্থান অধিকার করে ‘শেরে বাংলা জামালপুর’ ও তৃতীয় স্থান অধিকার করে ‘চাঁদের আলো কুড়িগ্রাম’ নামের নৌকা দল।

গ্রামবাংলার ঐতিহ্যবাহী এ প্রতিযোগিতার উপভোগ করার জন্য হাজারো নারী-পুরুষ ও শিশু-কিশোরসহ সর্বস্তরের লোকজন নদীপাড়ে ভিড় করেন। এছাড়া নৌকাবাইচকে ঘিরে বসে হরেকরকমের অস্থায়ী দোকান। বাইচে বিভিন্ন উপজেলার ছোট-বড় মিলে ৯টি নৌকা অংশগ্রহণ করে।

প্রথম পুরস্কার হিসেবে একটি মোটরসাইকেল, দ্বিতীয় পুরস্কার একটি ফ্রিজ, তৃতীয় পুরস্কার একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি ও চতুর্থ পুরষ্কার একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি দেওয়া হয়। পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফুলছড়ি উপজেলা বিএনপি’র সভাপতি সাদেকুল ইসলাম নান্নু।

বিশেষ অতিথি ছিলেন গাইবান্ধা জেলা বিএনপি’র বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শফিউল করিম দোলন, এইচএম সোলায়মান হোসেন শহীদ, ওহিদুল ইসলাম জয়, আশরাফুল ইসলাম বিদ্যুৎ, সাইদুর রহমান ডিপটি, মাসুদ রানা, আসিফ সাজ্জাদ ছোটন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS