ভিডিও

সিলেটে পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে কিশোর নিহত

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০১:৪২ দুপুর
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ০১:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: পূর্ব বিরোধের জেরে সিলেট নগরীর সাগরদিঘীর পাড় ১১ গলির ভেতরে ছুরিকাঘাতে শাওন আহমেদ (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে।


শুক্রবার (১৮ অক্টোবর) রাতে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত শাওন হবিগঞ্জ জেলা সদরের মোহাম্মদপুরের বাসিন্দা সেলিম মিয়ার ছেলে। পরিবারের সঙ্গে তিনি সিলেট নগরীর বনকলাপাড়া এলাকায় বসবাস করতেন। শাওন ও তার ভাই সুরমা মার্কেটে প্রিন্টিংয়ের ব্যবসা করতেন।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর বাগবাড়ির কয়েকজন কিশোর সাগরদিঘিরপাড়ে এসে শাওনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে শাওনের মৃত্যু হয়।


সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার ভারপ্রাপ্ত (উত্তর) মোহাম্মদ শাহরিয়ার আলম বলেন, ‘পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে শাওন নামের একজনের মৃত্যু হয়েছে। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS