ভিডিও

মুন্সীগঞ্জে ফুটবল খেলা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০২:১৮ দুপুর
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ০৮:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামের রূপচান মিয়া-নুরুউদ্দিন ও মুজিবুর রহমান-আব্দুল আজিজ গ্রুপে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ৩ জন টেঁটাবিদ্ধসহ অন্তত ১২ জন আহত হয়েছে। 

শনিবার (১৯ অক্টোবর) সকাল ৭ টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। টেঁটাবিদ্ধ অবস্থায় মো. জাকির হোসেন (৪২), পিয়ার হোসেন (৩৫) ও সিয়াম (২৮) কে ঢাকা মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়েছে। অপর আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। 

গতকাল শুক্রবার বিকেলে বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামের পূর্বপাড়া ও পশ্চিমপাড়া গ্রামের দুই দলের মধ্যে ফুটবল খেলা হয়। খেলা চলাকালে দুই পক্ষের মধ্যে তর্কবিতর্ক হওয়ার জের ধরে আজ (শনিবার) সকালে দুই গ্রুপে সংঘর্ষের সূত্রপাত হয় বলে জানিয়েছেন পুলিশ ও স্থানীয়ারা। ঘটনার পর থেকে চরপানিয়া  গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার গ্রামের পৃথক দু’টি মহল্লার দুই দলের মধ্যে ফুটবল খেলা নিয়ে তর্কবিতর্ক হয়েছিলো। ওই ঘটনার জের ধরে শনিবার সকালে রূপচান মিয়া-নুরুউদ্দিন ও মুজিবুর রহমান-আব্দুল আজিজের লোকজন মুখোমুখি অবস্থান নেয়। এক পর্যায়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় আমিন উদ্দিন, আব্দুল আজিজ ও গোলাম মোস্তফার বাড়িঘর ভাঙচুর করে। 


সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার হাফিজুর রহমান জানান, ফুটবল খেলা ও আধিপত্য বিস্তার নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে চরপানিয়া গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS