ভিডিও

অপারেশন থিয়েটারে লাশ রেখে পালিয়ে গেল ডাক্তার-নার্স

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ০৮:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : জয়পুরহাটের বন্ধন ক্লিনিকে টনসিল অপারেশনের পর রুমা আক্তার (২৮) নামে এক মারা যান। গতকাল শুক্রবার দিবাগত রাতে শহরের পূর্ব বাজারে বন্ধন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। এরপর অপারেশন থিয়েটারে লাশ রেখে পালিয়ে যায় চিকিৎসক ও নার্সরা।

পরিবারের দাবি, চিকিৎসকের ভুল চিকিৎসায় রুমা আক্তার মারা গেছেন। নিহত গৃহবধূ রুমা আক্তার জয়পুরহাট সদর উপজেলার নুরপুর মৃধাপাড়া গ্রামের শামীম হোসেনের স্ত্রী। নিহতের স্বজনরা জানান, রুমা আক্তার বেশকয়েক দিন ধরে টনসিল রোগে আক্রান্ত হয়ে বাড়িতেই ছিলেন।

এই রোগের চিকিৎসা নিতে শুক্রবার বিকেলে শহরের বন্ধন ক্লিনিকে নেওয়া হয়। এরপর চিকিৎসকের পরামর্শে রুমাকে ভর্তিও করা হয়। রাতেই চিকিৎসকরা রুমার টনসিল অপারেশন করার কথা বলেন। তা না হলে তাকে বাঁচানো যাবে না বলেও জানান চিকিৎসকরা। এরপর তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অপারেশন থিয়েটারেই রুমা মারা যান।

পরে তার মরদেহ অপারেশন থিয়েটারে রেখে ডাক্তার, নার্সসহ হাসপাতালের সবাই পালিয়ে যান। নিহত রুমা আক্তারের স্বামী শামীম হোসেন অভিযোগ করে বলেন, চিকিৎসকের অবহেলার কারণেই আমার স্ত্রীর মারা গেছে। তা না হলে কেন ওরা আমার স্ত্রীর লাশ অপারেশন থিয়েটারে রেখে পালিয়ে যান।

জয়পুরহাট সদর থানার (ওসি তদন্ত) মিজানুর রহমান জানান, রুমা আক্তার নামে এক গৃহবধূ টনসিল অপারেশনের পর মারা গেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS