ভিডিও

একটি মানবিক বাংলাদেশ গড়তে চাই, যেখানে বৈষম্য থাকবে না : জামায়াত আমির

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৬:০৩ বিকাল
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ১০:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, বিগত আওয়ামী লীগ সরকার নিশিরাতের নির্বাচন করেছিল। তারা যে তিনটি নির্বাচন করেছে তার কোনটিই সুষ্ঠু হয়নি। এসব নির্বাচনে কেউ ভোট দিতে পারেননি।

এর মাধ্যমে প্রমাণ করেছে তারা নির্বাচন চায় না। এখন আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ নির্বাচন করতে পারবে কিনা তা জনগণই ঠিক করবেন। তাদের বিরুদ্ধে যেসব মামলা হয়েছে তার বিচারের ওপরও বিষয়টি নির্ভর করে। একটি মহল চাচ্ছে যেন তারা নির্বাচন করতে পারে। তারা কারা? তারা আওয়ামী  লীগের লুকিয়ে  থাকা অংশ। জনগণ যেমন স্বৈরাচারকে বিতাড়িত করেছে তেমন আওয়ামী লীগের এই দোসরদেরও  হটিয়ে দেবে।

 গতকাল শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের হেফজুল  উলুম কামিল মাদ্রাসা মাঠে জেলা জামায়ায়ের উদ্যোগে রুকন সম্মেলেনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি বলেন, জামায়াত  বৈষম্যহীন মানবিক বাংলাদেশ গড়তে চায়। যে দেশে শিশুরা সকল মৌলিক অধিকার পাবে। কেউ বেকার থাকবে না। নারীরা নিরাপত্তার সাথে কাজ করবেন। শ্রমিকরা নায্য মজুরি পাবেন।

যারা সরকার চালাবেন তারা হবেন জনগণের সেবক, মালিক নন। দুর্নীতিমুক্ত এমন রাষ্ট্র গঠনে  জনগণকে দায়িত্বশীল আচরণ করতে হবে।  জামায়াতের আমির এজন্য দেশাবাসীর সাহায্য চান। তিনি বলেন, দেশে মেজরিটি, মাইনরিটি বলে কিছু থাকবে না। মন্দির পাহারা দেয়ার প্রয়োজন হবে না। এমন বাংলাদেশ গঠনে কাজ করতে তিনি রুকনদের প্রতি আহ্বান জানান।

ডা. শফিকুর বিগত ১৬ বছরে বিগত সরকারের  নির্যাতনের বিভিন্ন বর্ণনা তুলে ধরে বলেন, সব থেকে বেশি জুলুম  হয়েছে জামায়াতের ওপর। জামায়াতকে নির্মূলের চেষ্টা করা হয়েছে। এমনকি স্বৈরাচার সরকার শেষ মুহুর্তেও জামায়াতকে নিষিদ্ধ করে। এ ধরণের কোন অনুষ্ঠানের আয়োজন আওয়ামী লীগ সরকারের আমলে করা যায়নি।

জেলা জামায়াতের আমীর আবজার গিফারির সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী আবু বকরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের আমির ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে জামায়াত মনোনীত প্রার্থী নুরুল ইসলাম বুলবুল, সাবেক এমপি লতিফুর রহমান সহ কেন্দ্রীয়, রাজশাহী বিভাগীয় ও জেলা জায়ায়াতের নেতৃবৃন্দ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS