ভিডিও

জয়পুরহাটে ক্লিনিকে চিকিৎসকের ভুলে গৃহবধূর মৃত্যুর অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৮:০৩ রাত
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ০৮:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট জেলা প্রতিনিধি : জয়পুরহাট শহরের পূর্ববাজার এলাকার বন্ধন ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে টনসিল অপারেশনের পর রুমা আক্তার (২৮) নামের এক গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে। পরিবারের দাবি, চিকিৎসকের  ভুল চিকিৎসার কারণেই রুমা আক্তারের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর ক্লিনিকের চিকিৎসক ও নার্সরা পালিয়ে যায়। শুক্রবার রাত ন’টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত রুমা আক্তার জয়পুরহাট সদর উপজেলার নুরপুর মধ্যপাড়া গ্রামের শামীম হোসেনের স্ত্রী। ঘটনার পরই খবর পেয়ে জয়পুরহাট সদর থানার পুলিশ সেখানে যায়।

নিহতের স্বজনরা জানান, টনসিল অপারেশন করার জন্য রুমা আক্তারকে শুক্রবার রাতে শহরের পূর্ববাজার এলাকায় বন্ধন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়। সবকিছু পরীক্ষা-নীরিক্ষার পর রাত ন’টার দিকে রুমা আক্তারকে ক্লিনিকের অপারেশন থিয়েটারে নেওয়া হয়। এ সময় অপারেশন করেন ডা: আসাফউদ্দৌলা ও ডা: তানভির আহম্মেদ। তাদের তত্ত্বাবধানে টনসিল অপারেশনের পর রাত সাড়ে দশটার দিকে গৃহবধূর রুমার মৃত্যু হয়। মৃত্যুর পর রুমার মরদেহ রেখে চিকিৎসক ও নার্সরা ক্লিনিক থেকে পালিয়ে যান। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়ে দেন। এ ব্যাপারে ওই গৃহবধূর স্বামী শামীম আহমেদ সাকিব বাদি হয়ে জয়পুরহাট থানায় একটি মামলা করেছেন।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, টনসিল অপারেশনের পর রুমা আক্তার নামের এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ পেয়ে ক্লিনিক থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জেনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS