ভিডিও

বগুড়ায় আরাফাত রহমান কোকো খেলার টি-টুয়েন্টি টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৮:১৮ রাত
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ১০:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়ায় শহীদ তোতা স্মৃতি সংঘর আয়োজিত আরাফাত রহমান কোকো টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় এ জে স্পোটিং ক্লাব ৬০ রানে বগুড়া সিটিকে হারিয়ে টুর্নামেন্টে শুভ সূচনা করেছে।

আজ শনিবার (১৯ অক্টোবর) বগুড়া শহরের সেন্ট্রাল স্কুল মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় এ জে স্পোটিং ক্লাব প্রথমে ব্যট করে ২১০ রান করে। জবাবে বগুড়া সিটি ১৫০ রান করে। ফলে এ জে স্পোটিং ক্লাব ৬০ রানে জয় পায়।

উত্তরবঙ্গের ১০টি দলের সমন্বয়ে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের  প্রধান অতিথি ছিলেন, বগুড়া শহর বিএনপির সভাপতি এড. হামিদুল হক চৌধুরী হিরু। তিনি বেলুন ও ফেস্টুন উড়িয়ে  টুর্ণামেন্টের উদ্বোধন করেন।

শহীদ তোতা স্মৃতি সংঘের সভাপতি নাহিদুজ্জামান নিশাদের তত্বাবধানে ও সাধারণ সম্পাদক সামিউল হকের সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ'র সভাপতি সাইরুল ইসলাম, বগুড়া জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু হাসান, জেলা ছাত্রদলের সভাপতি হাবিবুর রশিদ সন্ধান ও সাধারণ সম্পাদক এম আর হাসান পলাশ।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন শাহাজানপুর উপজেলা বিএনপি নেতা আতাউর রহমান শামীম, বাইক কর্নারের ব্যবস্থাপনা পরিচালক নাহিদ হাসান, রাকিব হাসান মানিক, আসিফ মাহমুদ, সাগর কুমার রায়, সাজু আহম্মেদ রবি প্রমুখ। খবর বিজ্ঞপ্তির। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS