ভিডিও

সংবাদ সম্মেলন

বগুড়ায় হাউজিং এস্টেট কল্যাণ সমিতি দখল চেষ্টার অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৮:৩৮ রাত
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ০৮:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার উপশহর হাউজিং এস্টেট কল্যাণ সমিতি জোরপূর্বক দখল চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপশহরবাসী ও হাউজিং এস্টেট কল্যাণ সমিতির পক্ষে আব্দুল হান্নান প্রামানিক।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ১৯৯২ সাল থেকে বগুড়া হাউজিং এস্টেট কল্যাণ সমিতি নামে একটি অরাজনৈতিক, সামাজিক সংগঠন তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। গত ১৬ অক্টোবর উপশহরস্থ আরসি টাওয়ারের সত্ত্বাধিকারী বগুড়া পৌরসভার ১৬নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক রাশেদুর রহমান সমিতির বর্তমান কমিটির সাধারণ সম্পাদককে গত শুক্রবার সমিতির ঘর খুলে দেওয়ার জন্য হুমাক প্রদান করেন। এর আগে গত ৪ অক্টোবর তিনি উপশহর জামে মসজিদটি দখলে নিতে কিছু মুসল্লিকে ডেকে পাঠালে তারা কেউ সেখানে যাননি। এরপর গত ১৮ অক্টোবর বিকেলে রাশেদুর রহমান লোকজন নিয়ে সমিতির ঘরের তালা ভেঙে ভিতরে প্রবেশ করেন। পরে তাদের নিজস্ব একটি তালা লাগিয়ে দিয়ে চলে যান।

তার এরকম আরও অনেক কুকর্মের ফিরিস্তি তুলে ধরে সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলা হয়, বালিকা বিদ্যালয়ে চারটি রাস্তার মধ্যে একটি রাস্তা দখল করে দো’তালা বাড়ি নির্মাণ করেছেন এই রাশেদুর রহমান। সরকারি জায়গায় ১৫ কোটি টাকা মূল্যের কেজি স্কুল স্থাপন, উপশহর এলাকার ২৬নং রোডের ৯নং প্লটে অন্যের বরাদ্দকৃত প্লটে অবৈধভাবে সেমিপাকা বড়ি নির্মাণ, যা পরে উচ্ছেদ করে প্লটের প্রকৃত মালিক তৌহিদুল ইসলামকে বুঝিয়ে দেওয়া হয়। রাশেদুর রহমানের এসব কার্যকলাপকে সহজভাবে উপশহরবাসী মেনে নিবেন না জানিয়ে তার এসব কর্মকান্ডের কারণে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে বলেও আশঙ্কা করা হয়। এমতাবস্থায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS