ভিডিও

রংপুরের বদরগঞ্জে গৃহবধূর বস্তাবন্দি লাশ উদ্ধার, স্বামীসহ ৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ০৯:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের বদরগঞ্জে আঞ্জুয়ারা বেগম (৩৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার গোপালপুর ইউনিয়নের শিবপুর এলাকার দারারপাড় গ্রামের রশিদুল ইসলামের স্ত্রী।

গত শুক্রবার দুপুরে ঘরে থাকা খাটের নিচ থেকে আঞ্জুয়ারার লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় চাচা মশিয়ার রহমান বাদি হয়ে আঞ্জুয়ারার স্বামীসহ ৭ জনের নামে হত্যা মামলা দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) নূরুল আমিন সরকার।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, প্রায় মাসখানেক আগে স্বামীর মারধরের কারণে আঞ্জুয়ারা বাপের বাড়ি চলে যান। স্বামী রশিদুল ইসলাম স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করে স্ত্রী আঞ্জুয়ারাকে বাড়িতে নিয়ে আসেন। গত বৃহস্পতিবার রাতে মারধরে আঞ্জুয়ারা প্রাণ হারালে লাশ বস্তায় ভরে খাটের নিচে রাখা হয়। এরপর রশিদুল বাড়ি থেকে পালিয়ে যায়। গত শুক্রবার সকালে বদরগঞ্জ থানায় খবর দেয়া হলে দুপুরে ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। রাতে নিহতের চাচা মশিয়ার রহমান বাদি হয়ে স্বামী রশিদুলসহ ৭ জনের নাম উল্লেখ করে বদরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দেন।

বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) নূরুল আমিন সরকার বলেন, ঘটনার পর থেকে আসামিরা গা ঢাকা দেয়ায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS