ভিডিও

পাবনার ঈশ্বরদীতে দুর্বৃত্তের গুলিতে যুবদল কর্মী আহত

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪, ০৯:১৭ রাত
আপডেট: অক্টোবর ১৯, ২০২৪, ০৯:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে দুর্বৃত্তদের গুলিতে সোহান পারভেজ বিপু (৪০) নামের এক যুবদল কর্মী গুরুতর আহত হয়েছেন। তিনি সাঁড়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে এবং ঈশ্বরদী উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য। গতকাল শুক্রবার  রাত ৯ টায় ঈশ্বরদী উপজেলার আরামবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। পদ্মা নদীর বালু ও মাদক ব্যাবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, ঘটনার সময় বিপু ৬/৭ জন নেতা-কর্মী সাথে নিয়ে আরামবাড়িয়া বাজার সংলগ্ন তার নিজ অফিসে বসে কথা বলছিলেন। এ সময় একদল দুর্বৃত্ত মোটরসাইকেল নিয়ে এসে অতর্কিতভাবে বিপুকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এসময় দুর্বৃত্তের ছোড়া গুলি তার বাম হাতের কব্জির ওপর এবং অন্য একটি গুলি বাম পায়ের হাঁটুর নিচে লাগলে মাটিতে লুটিয়ে পড়ে বিপু। সে সময় তার প্রচুর রক্তক্ষরণ হয়। এরপর বাইরে আরও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বর্তমানে আহত বিপু পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঈশ্বরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম শহীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে এখন পর্যস্ত কোন মামলা হয়নি। মামলা হলে ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS