ভিডিও

সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করতে গিয়ে ৬ বাংলাদেশি আটক

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০১:১৬ দুপুর
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ০১:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   হবিগঞ্জের মাধবপুর সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের সময় দুই কিশোরীসহ ছয় বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (১৯ অক্টোবর) রাতে বিজিবি সরাইল ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মঈনুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

আটকরা হলেন- মাধবপুর উপজেলায় দুর্গাপুর গ্রামের মৃত প্রমত সরকারের ছেলে রঙগোমং সরকার (৪৩), রঙগোমংয়ের স্ত্রী বন্দনা সরকার (৪০), তাদের মেয়ে লাকি সরকার (১৯) ও আঁখি রানী সরকার (১৪), একই গ্রামের বিমল সরকারের স্ত্রী কৃষ্ণ দাস সরকার (৩০) ও মেয়ে প্রীতি রানী সরকার (১৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার ভোরে তিন কিশোরীসহ ছয় নারী-পুরুষ বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করছিলেন। খবর পেয়ে ধর্মঘর ফাঁড়ির বিজিবি সদস্যরা সীমান্ত পিলার ১৯৯৬/২১ এর আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান করে। পরে সেখান থেকে তাদের আটক করা হয়েছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, সীমান্তে আটক ছয়জনের মধ্যে আঁখি ও প্রীতির অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। বাকী চারজনের বিরুদ্ধে বিজিবির পক্ষ থেকে পাসপোর্ট আইনে মামলা দিয়ে হবিগঞ্জ আদালতে পাঠানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS