ভিডিও

দিনাজপুরের বিরলে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ০৬:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিরল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরলে সড়ক দুর্ঘটনায় আশরাফুল আলম (২৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত যুবক দিনাজপুর সদর উপজেলার জয়রামপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। তিনি দিনাজপুর পৌর শহরের সততা এলপিজি ফিলিং স্টেশনের ব্যবস্থাপক পদে চাকরি করতেন।

পুলিশ জানায়, আজ রোববার (২০ অক্টোবর) বেলা ১টায় দিনাজপুর-বোচাগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মঙ্গলপুর ইউনিয়নের গরুরগ্রাম নামকস্থানে একটি পানিবাহী ট্যাংকলরী পিছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী আশরাফুল পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

পরে স্থানীয় জনতা ট্যাংকলরী চালক রায়হানকে(৩০) আটক করে পুলিশে সোপর্দ করে। চালক রায়হান বিরল পৌর এলাকার শংকরপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে।

বিরল থানার উপ-পরিদর্শক বেলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মটরযান আইনে একটি মামলা রুজু করা হয়েছে। লাশ উদ্ধারপূর্বক পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলপুর তদন্ত কেন্দ্রে দুর্ঘটনা কবলিত ট্যাংকলরী ও মোটরসাইকেল পুলিশি হেফাজতে আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS