ভিডিও

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় যুবকের আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৭:০৩ বিকাল
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ০৭:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : গতকাল শনিবার দিবাগত রাত ১০.৩০ টায় তেঁতুলিয়ায় সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আবু সাঈদ (২৪) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সে তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের চুটচুটিয়াগছ গ্রামের মরহুম হাসন আলীর ছেলে। পেশায় তেঁতুলিয়া চৌরাস্তা বাজারের একটি আবাসিক হোটেলে ম্যানেজার।

পারিবারিক সূত্রে জানা যায়, গত কয়েক মাস আগে পরিবারের লোকজনকে না জানিয়ে নিজের পছন্দে একজনকে বিয়ে করে। ঘটনার দিন রাতে কর্মস্থলে ডিউটিরত থাকাবস্থায় তার কক্ষে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়।

দীর্ঘক্ষণ দরজা বন্ধ থাকায় সন্দেহ হলে হোটেলের মালিক আশপাশের ব্যবসায়ীসহ পুলিশের উপস্থিতিতে দরজা ভেঙে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তেঁতুলিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ প্রবীর চন্দ্র সরকার বলেন, লাশ উদ্ধারের পর প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জেনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS