ভিডিও

বগুড়ার ধুনটে পারিবারিক কলহের জেরে নরসুন্দরের আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ১১:১০ রাত
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ১১:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় পারিবারিক কলহের জেরে শংকর রবিদাস (২৪) নামে এক নরসুন্দর বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছে। শংকর উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের নাটাবাড়ী গ্রামের রেজেদার রবিদাসের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শংকর রবিদাস স্থানীয় একটি বাজারে নরসুন্দরের কাজ করে জীবিকা নির্বাহ করে। তার অভাব-অনটনের সংসার। প্রায় তিন মাস আগে পাশের সারিয়াকান্দি এলাকায় বিয়ে করে। সংসারের অভাব-অনটনের কারণে নবদম্পতির মাঝে প্রায়ই ঝগড়া-বিবাদ হতো।

এ অবস্থায় গতকাল শনিবার সন্ধ্যার দিকে পারিবারিক কলহের জেরে অভিমান করে শংকর রবিদাস নিজ বাড়িতে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধুনট থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও আইনী প্রক্রিয়া শেষে শংকর রবিদাসের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS