ভিডিও

প্রিয়াঙ্কার প্রেম...

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৭:২২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৭:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: অভিনয়ের দুনিয়ায় প্রিয়াঙ্কা জামানের অভিষেক হয়েছিলো জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজলের বিপরীতে। পরপর দু’টি নাটকে অভিনয় করেছিলেন তিনি। একটি ‘প্রেস্টিজ’ অন্যটি ‘হৃদয় ঘটিত’। সজলের বিপরীতে হওয়াতে দর্শক শুরুতেই প্রিয়াঙ্কার প্রতি মনোযোগ দিয়েছিলেন। যে কারণে দু’টি নাটক প্রচারের পরপরই প্রিয়াঙ্কা আলোচনায় চলে আসেন। আর এরপর থেকে আজ অবধি তিনি একের পর এক ভালো ভালো গল্পের নাটকে কাজ করে যাচ্ছেন।

বর্তমানে প্রিয়াঙ্কা বেশ কিছু ধারাবাহিকে কাজ করছেন। ধারাবাহিকগুলো হচ্ছে কায়সার আহমেদ পরিচালিত ‘স্বপ্নের রানী’, সাজ্জাদ হোসেন দোদুল পরিচালিত ‘মুসা’। শিগগিরই এনটিভিতে প্রচারে আসছে নতুন ধারাবাহিক নাটক এস আই সোহেল পরিচালিত ‘শ্বশুরবাড়ি বরিশাল’। এরইমধ্যে প্রিয়াঙ্কা অভিনীত সর্বশেষ দর্শকপ্রিয় নাটক ছিলো এস আই সোহেলের ‘ব্যাড বয় মজিদ’। এদিকে প্রিয়াঙ্কা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিলো ডিপজল প্রযোজিত ‘যেমন জামাই তেমন বউ’। তবে প্রিয়াঙ্কা অভিনীত তিনটি সিনেমার কাজ আপাতত বন্ধ আছে।

প্রিয়াঙ্কার বিশ্বাস এই তিনটি সিনেমার কাজ হয়তো শিগগিরই শুরু হবে। সিনেমা তিনটি হচ্ছে মান্নান গাজীপুরীর ‘কী করে বলবো তোমায়’, অপূর্ব রানার ‘যন্ত্রনা’ ও মোহাম্দ আসলামের ‘তব্ওু প্রেম দামী’। দেশের বর্তমান পরিস্থিতি আরো একুট স্বাভাবিক হলেই হয়তো প্রিয়াঙ্কা অভিনীত এই তিনটি সিনেমার কাজ শুরু হয়ে দ্রুত পূর্ণাঙ্গভাবে শেষ হবে। প্রিয়াঙ্কা বলেন,‘ সময়ের ধারাবাহিকতায় সময়ের প্রযোজনে কখনো নাটকে কখনো সিনেমাতে অভিনয় করেছি। তবে এটা সত্যি যে আমি একজন অভিনেত্রী হতে চেয়েছি। এখনো প্রতিনিয়ত অভিনয় শিখছি। গল্পের প্রয়োজনে কখনো পরিচালকের কাছ থেকে চরিত্র বুঝে নিয়ে অভিনয় শিখছি আবার কখনো সহশিল্পীদের কাছ থেকে। আসলে আমরা এভাবেই অভিনয়ের দুনিয়ায় চলার পথের ধারাবাহিকতায় কাজ করতে করতে অভিনয় শেখাটা হয়ে যায়। তবে এটাও সত্যি অভিনয়ের প্রতি প্রেমটা থাকতে হয়। তা না হলে অভিনয়টা শেখা হয়ে উঠেনা। শুরু থেকেই অভিনয়ের প্রতি আমার প্রেম ছিলো, এখনো আছে বলেই নিয়মিত কাজ করতে পারছি।’

আড়ং’-এর বিলবোর্ডে প্রথম দেখা মিলে প্রিয়াঙ্কার। এরপর আরো বহু বিলবোর্ড ও বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। জনপ্রিয় অভিনেতা অপূর্ব’র সঙ্গেও একটি প্রতিষ্ঠানের রডের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এতে কাজ করে অভূতপূর্ব সাড়া পেয়েছেন তিনি। আরিফিন রুমীর ‘এক পলকে’ গানেও মডেল হিসেবে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আসিফ আকবরের ‘লুকোচুরি’ গানটি’সহ আরো চার পাঁচটি গানে মডেল হয়েছেন তিনি। ১৪ জানুয়ারি জন্মনেয়া প্রিয়্কাার বাবা আসাদুজ্জামান বিটিভির তালিকাভুক্ত একজন শিল্পী। তার মা মনোয়ারা বেগম তাকে সবসময় অনুপ্রেরণা দেন। তার অভিনীত প্রিয় দু’টি নাটকের মধ্যে একটি ‘ভীতুর ডিম’ ও অন্যটি ‘স্বামী স্ত্রীর গল্প’। নাটক দু’টি নির্মাণ করেছেন তমাল মাহবুব ও সোহাগ কাজী। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS