ভিডিও

আবারো মুক্তি পাচ্ছে ঐশ্বরিয়ার ‘তাল’

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: নব্বই দশকে মুক্তি পাওয়া বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ‘তাল’। ১৯৯৯ সালের ১৩ আগস্ট সিনেমাটি মুক্তি পায়। ২০২৪ সালের ১৩ আগস্ট এর মুক্তির ২৫ বছর সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে সিনেমাটি এ মাসের ২৭ তারিখ আবারও প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। খবর: কইমই।

এর আগে বলিউডের বেশ কিছু ক্ল্যাসিক হিট সিনেমা প্রেক্ষাগৃহে মাঝেমধ্যেই মুক্তি দেওয়া হয়েছে, যেগুলো দেখতে সিনেমা হলে দর্শকের উপচে পড়া উপস্থিতি লক্ষ করা গেছে। ‘র‌্যাহনা হ্যায় তেরে দিল মে’, ‘লায়লা মজনু’, ‘লাভ আজ কাল’, ‘রকস্টার’, ‘পার্টনার’, ‘রাজা বাবু’র মতো সিনেমাগুলো প্রেক্ষাগৃহে আবারো মুক্তি পেয়েছে আগেই। এবার সেই তালিকায় নতুন নাম। ‘তাল’ দেখা যাবে আবারও সিনেমা হলে। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত তাল সিনেমায় অনিল কাপুর, ঐশ্বরিয়া রাই ও অক্ষয় খান্নাকে দেখা গিয়েছিল। ‘তাল’ সিনেমা নির্মাণ করেন পরিচালক সুভাষ ঘাই। এটি নির্মাণে ব্যয় হয় ১১ কোটি রুপির বেশি। বক্স অফিস থেকে সিনেমাটি আয় করে ২২ কোটি রুপি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS