ভিডিও

বিতর্কিত রূপান্তর নাটকের নির্মাতা রিংকু আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০২:০৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৬:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : রূপান্তর নাটক নির্মাণ করে বিতর্ক তৈরি করে আলোচনায় আসা তরুণ নাট্যনির্মাতা রাফাত মজুমদার রিংকুকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে গুলশান থেকে সন্দেহভাজন হিসেবে তাকে আটক করে নিয়ে যাওয়া হয় গুলশান থানায়। 

তবে কেন তাকে আটক করা হলো, সে বিষয়ে আজও তা নিশ্চিত হওয়া যায়নি। খবর পেয়ে থানায় ছুটে গিয়েছেন নির্মাতা সঞ্জয় সমদ্দার। তিনি বলেন, ‘আমি আছি। আরশ খানও আছেন। আরও অনেকেই খবর পেয়ে থানায় এসেছি। কিন্তু রিংকুকে কেন আটক করা হলো, সে বিষয়ে কোনও সঠিক তথ্য পাচ্ছি না। কেন পাচ্ছি না, সেটাও বুঝতে পারছি না। এখানে আমরা অনেকটা অসহায় অবস্থায় আছি।’ 

এদিকে রিংকুর আটকের খবর শুনে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করছেন নাট্যাঙ্গনের মানুষ। ফেসবুকে চলছে তাকে আটকের প্রতিবাদ। জানা গেছে, আটক করার পর রিংকুকে একটি রাজনৈতিক মামলায় যুক্ত করা হয়েছে। রিংকু এই সময়ে জনপ্রিয় নির্মাতাদের একজন। তার নির্মিত নাটকের সংখ্যা শতাধিক। রিংকুর নির্মিত নাটকগুলোর মধ্যে রয়েছে রঙিন আশা, পুতুলের সংসার, ইতিবৃত্ত, নরসুন্দরী, কবর, বন্ধন, ব্লগার মিতু, জাল, কাটুস, অতিরিক্ত, নোঙ্গর, রিকশা গার্ল প্রভৃতি। নাটক নির্মাণ করে রাফাত মজুমদার রিংকু দীপ্ত টিভি অ্যাওয়ার্ড, মেরিল প্রথম আলো অ্যাওয়ার্ডসহ বেশ কিছু পুরস্কার পেয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS