ভিডিও

করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণে তিন বিদেশি নাগরিক নিহত

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ১২:৫৬ দুপুর
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ০৩:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের করাচির জিন্নাহ আন্তর্জাতিক বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণে তিনজন বিদেশি নাগরিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ১৭ জন গুরুতর আহত হয়েছেন। খবর : জিও নিউজ 

একটি সূত্র জিও নিউজকে জানিয়েছে, ওই বিস্ফোরণের শব্দ পার্শ্ববর্তী অন্যান্য শহর থেকেও শোনা গেছে। টেলিভিশনের ফুটেজে দেখা গেছে, বিস্ফোরিত এলাকা থেকে কালো ধোয়া উড়ছে এবং আগুন জ্বলছে। বিস্ফোরণের ঘটনায় আহতদের চিকিৎসার জন্য জরুরিভিত্তিতে জিন্নাহ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এক বিবৃতিতে মালির সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) জানিয়েছেন, বিমানবন্দরের কাছাকাছি একটি ট্রাফিক সিগন্যালে ব্যাপক বিস্ফোরণের ঘটনা ঘটে। তিনি বলেন, একটি তেলের ট্যাংকারকে লক্ষ্য করে এ হামলা চালানো হয়। ঘটনাস্থলে আরও একাধিক গাড়ি ছিল। এ ঘটনার পর আইনপ্রয়োগকারী সংস্থা এবং ফায়ারফাইটার ঘটনাস্থলে পৌঁছায়।সিন্ধ প্রদেশের মুখ্যমন্ত্রী মুরাদ আলী শাহ জানিয়েছেন, ঘটনার বিষয়ে মালির সিনিয়র পুলিশ সুপারের কাছে প্রতিবেদন চাওয়া হয়েছে। এছাড়া বিস্ফোরণের ঘটনায় যারা আহত হয়েছেন তাদের উন্নত চিকিৎসার নির্দেশ দেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS