ভিডিও

বিমানে ভুলক্রমে চালানো হয় যৌনতাপূর্ণ ছবি, বদলাতে পারছিলেন না যাত্রীরা

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৬:০৫ বিকাল
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ১২:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : অস্ট্রেলিয়া থেকে জাপানগামী কোয়ান্টাস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ভুলক্রমে সব যাত্রীর টিভিতে যৌনতাপূর্ণ ছবি চালু করেন কেবিন ক্রুরা। তবে প্রযুক্তিগত ত্রুটির কারণে ওই সময় যাত্রীরা তাদের টিভিতে চলা ছবিটি বদলাতেও পারছিলেন না।

যেসব যাত্রীর সঙ্গে শিশু ছিল তারা ওই সময় সবচেয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছিলেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম নিউজ.কম.এইউ।

বিমানের এক যাত্রী বলেছেন, “ছবিটি বাদ দেওয়া বা টিভি বন্ধ করা সম্ভব হচ্ছিল না। সবচেয়ে খারাপ বিষয় হলো ছবিটি খুবই অনুপযুক্ত ছিল। প্রায় এক ঘণ্টা পর পরিবার নিয়ে দেখা যাবে এমন একটি ছবি ছাড়তে সমর্থ হই আমরা। সবার জন্য, বিশেষ করে যাদের সঙ্গে শিশু ছিল তাদের জন্য এটি খুবই বিব্রতকর ছিল।”

কোয়ান্টাস এয়ারলাইন্স কর্তৃপক্ষ এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। তারা বলেছে, ফ্লাইটের এন্টারটেইনমেন্ট সিস্টেমে ত্রুটির কারণে যাত্রীরা নিজ পছন্দমতো ছবি বা ভিডিও দেখতে পারছিলেন না।

নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, যখন যাত্রীরা নিজের ইচ্ছেমতো কিছু দেখতে পারছিলেন না তখন কেবিন ক্রুরা অন্যদের জিজ্ঞেস করেন তারা কোন ছবি দেখতে চান। ওই সময় ‘দাদ্দিও’ নামের একটি ছবি দেখানো শুরু হয়। তবে এটিতে যৌনতাপূর্ণ বিষয়বস্তু থাকায় বেশিরভাগ যাত্রীর জন্য এটি একটি বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি করে। কেবিন ক্রুরা প্রথমে এটি বুঝতে পারেননি। যখন বুঝতে পারেন তখন অনেক দেরি হয়ে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS