ভিডিও

বরিশালে চাঁদার টাকা না দেওয়ায় তিনজনকে কুপিয়ে জখম

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরিশালে চাঁদাবাজির টাকা না পাওয়ায় তিনজনকে কুপিয়ে জখম করেছে স্থানীয় প্রভাবশালীরা। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছে ভুক্তভোগীরা। এঘনায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

ভুক্তভোগী বরিশাল নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের চহুতপুর এলাকার বাসিন্দা কাজি আনসার আলী মাস্টারের ছেলে কাজি মনির বলেন, মহানগর কলেজ রোডে আমাদের ক্রয়কৃত জমিতে বালু ভরাট করতে গেলে স্থানীয় সুলতান শরীফের নেতৃত্বে দুই লাখ টাকা চাঁদা দাবি করে হায়দার, ইউসুফ, মামুন এবং লতিফ হালাদারের ছেলে আশিক। সোমবার সন্ধ্যায় জমিতে বালু ফেলার সময়ে তারা এসে বলে আমাদের টাকা না দিলে কোনো কাজ করা যাবেনা। সেসময় তর্কবিতর্ক হলে হায়দার, ইউসুফ, মামুন, আশিক দেশীয় অস্ত্র দিয়ে আমাদের ওপর হামলা করে।

হামলায় কাজি মনির, তার ভাই ইমরান হোসেন মিথুন ও মিথুনের স্ত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

তবে চাঁদার অভিযোগ অস্বীকার করে আশিক ও হায়দার বলেন, সেদিন তারা আমাদের ওপর অতর্কিত হামলা চালিয়েছে। সেই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন বলেন, মারামারির ঘটনায় উভয়পক্ষ মামলা দায়ের করেছে। তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS