ভিডিও

সেলিম হত্যা মামলায়

অধ্যক্ষ ঝুনুসহ দু’জনের জামিন আবেদন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৭:২৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ০১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় বগুড়া শহরে সেলিম হোসেন হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ মো. শাহাদৎ আলম ঝুনুসহ অপর আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

এই মামলার অপর আসামি হলেন, সদর উপজেলার কহিতকুলের মৃত মজিবর রহমানের ছেলে মো. শিমুল প্রাং। এই মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই মো. শামিম রেজা ওই দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন। আজ রোববার (৮ সেপ্টেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মুমিন হাসান রিমান্ড ও জামিনের আবেদন শুনানী শেষে দুই দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর ও জামিনের আবেদন নামঞ্জুর করেন।

উল্লেখ্য, বগুড়ার শিবগঞ্জ উপজেলার পালিকান্দার মো. সেকেন্দর আলী গত ১৬ আগস্ট আওয়ামী লীগের সভানেত্রী সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক সাবেক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, জেলা আওয়ামী লীগে সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল হাসান রিপুসহ ১০১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ৩০০-৩৫০ জন উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

দায়েরকৃত মামলার অভিযোগে উল্লেখ করা হয়, তার ছেলে সেলিম হোসেন (৩৫) কাহালু উপজেলার মুড়ইল লাইট হাউজ স্কুলের একজন সহকারী শিক্ষক ছিলেন। তার ছেলে সেলিম হোসেন দেশব্যাপী বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় বগুড়া শহরের সাতমাথা স্টেশন রোডে আইএফআইসি ব্যাংকের কাছে ধারালো অস্ত্রের আঘাত ও মারপিটে খুন হন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS