ভিডিও

পাবনার সুজানগরে প্রধান শিক্ষক লাঞ্ছিত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১১:২৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১১:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

সুজানগর (পাবনা) প্রতিনিধি : পাবনার সুজানগরের বড়ু–রিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আল আমিন মিয়া কতিপয় দুস্কৃতকারীর হাতে লাঞ্ছিত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। গতকাল সোমবার সকালে প্রধান শিক্ষকের কার্যালয়ে ওই ঘটনা ঘটে।

জানা যায়, পাবনা পিটিআইতে ১০ মাস মেয়াদি বেসিক ট্রেনিং‘এ অংশ নেওয়া একই উপজেলার শ্যামসুন্দরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রিমা খাতুন ও স্বপ্না খাতুনকে ওই বিদ্যালয়ে চার মাসের জন্য সংযুক্ত করা হয়।

সরকারি নিয়ম অনুযায়ী বেসিক ট্রেনিংয়ের অংশ হিসেবে বড়ুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংযুক্ত করা ওই দুই শিক্ষক যথাসময়ে বিদ্যালয়ে উপস্থিত হয়ে অন্যান্য শিক্ষকের ন্যায় শ্রেণিকক্ষে পাঠদান করবেন। কিন্তু অজ্ঞাত কারণে তারা সরকারি নিয়মকে উপক্ষো করে তাদের ইচ্ছেমতো বিদ্যালয়ে উপস্থিত এবং শ্রেণিকক্ষে পাঠদান করে আসছিলেন।

এ নিয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আল আমিন মিয়ার সাথে ওই দুই শিক্ষকের বিরোধ দেখা দেয়। তাছাড়া ইতোপূর্বে নিয়ম বহির্ভূতভাবে ছুটি চেয়ে ব্যর্থ হওয়ার কারণেও ওই দুই শিক্ষক প্রধান শিক্ষকের ওপর ক্ষিপ্ত হন।

এরই জের ধরে ওইদিন সকাল ১০টার দিকে কতিপয় দুস্কৃতকারী প্রধান শিক্ষক আল আমিনকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জয়নাল আবেদীন বলেন, এ ব্যাপারে ওই দুই শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS