ভিডিও

গাজীপুরে ট্রাকচাপায় শ্রমিক নিহত; ট্রাকে আগুন-বিক্ষোভ

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৪:২৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৪:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  গাজীপুরে ট্রাকচাপায় একটি কারখানার নারী শ্রমিকের নিহত হওয়ার ঘটনায় শ্রমিকরা ওই ট্রাকে আগুন দিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। এতে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুরের এপেক্স কারখানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান নাওজোড় হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ শাহাদত হোসেন। তাৎক্ষণিকভাবে তিনি ওই নিহত নারী শ্রমিকের নাম-পরিচয় জানাতে পারেননি, তবে স্টার লিংক কারখানার শ্রমিক বলে জানা গেছে।

ওসি জানান, মঙ্গলবার দুপুর ১টার দিকে কালিয়াকৈর উপজেলার সফিপুরের আনসার ভিডিপি একাডেমি এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পার হচ্ছিলেন স্থানীয় একটি কারখানার নারী শ্রমিক। এ সময় একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন। কিছু সময় পর স্থানীয় জনতা ও কারখানার শ্রমিকরা ওই ট্রাকে আগুন ধরিয়ে দিয়ে বিক্ষোভ শুরু করলে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বিকেল পৌনে ৪টার দিকে প্রায় তিন ঘণ্টা পর মহাসড়ক থেকে শ্রমিকরা চলে গেলে যান চলাচল স্বাভাবিক হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS