ভিডিও

সন্ত্রাসী ও চাঁদাবাজদের শক্ত হাতে প্রতিহত করার হুঁশিয়ারি সমন্বয়ক মাহিনের

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৮:৩৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৮:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

নওগাঁ প্রতিনিধি : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক মাহিন সরকার বলেছেন, রাষ্ট্রের প্রতিটি ক্ষেত্রে দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড এখনও চলমান রয়েছে। একটি নির্দিষ্ট রাজনৈতিক গোষ্ঠী নওগাঁ জেলাতে চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে, এমন তথ্য পেয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। যদি আবারও প্রয়োজন হয় ছাত্রসমাজ একত্র হয়ে এসব সন্ত্রাসী চাঁদাবাজদের প্রতিহত করবে।

আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁ সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে গণঅভ্যুত্থানের প্রেরণায় দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্য প্রতিষ্ঠা এবং শহিদ পরিবারের সাথে মতবিনিময় সভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় ছাত্র নাগরিক মৈত্রী সফরের সদস্য কুররাতুল আইন কানিজ, সাইফুল ইসলাম, ইফতেখার আলম ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শেখ ফাহমিনের মা লুলুল মাখমিনসহ আহত ও নিহতদের পরিবারের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন ছাত্র-জনতার অভ্যুত্থানে নওগাঁ জেলায় নিহত ১১ জন ও আহত ২৩ পরিবারের সদস্য, জেলা ও উপজেলার সমন্বয়ক, শিক্ষার্থী, অভিভাবক এবং সুশীল সমাজের প্রতিনিধিরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS