ভিডিও

কুড়িগ্রামে ছাদ থেকে রহস্যজনক পড়ে ক্লিনিক কর্মচারী গুরুতর আহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৫:২৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৫:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রাম শহরের যমুনা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চারতলার ছাদ থেকে রহস্যজনক পড়ে আমিনুল ইসলাম নামের ক্লিনিক কর্মচারী গুরুতর আহত হয়েছেন। তরে রোগীর স্বজনকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। আহত আমিনুল উলিপুর উপজেলার যমুনা সরকারপাড়া গ্রামের সেকেন্দার আলীর পুত্র। গতকাল শনিবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, ভূরুঙ্গামারী উপজেলার রবিদাস সম্প্রদায়ের এক ব্যক্তির হার্নিয়া অপারেশন করা হয় ওই ক্লিনিকে।  অপারেশনের পর স্ত্রীসহ ক্লিনিকে অবস্থান করছিলেন। গতকাল শনিবার ভোর ৬টার দিকে রোগীর স্ত্রীকে গজ ব্যান্ডেজ দেয়ার কথা বলে তাকে ছাদে ডেকে নিয়ে যায় ওটিবয় আমিনুল ইসলাম।

সেখানে যাওয়ার পর রোগীর স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে বলে ওই নারী তার স্বামীর কাছে অভিযোগ করেন। এর প্রায় দুই ঘণ্টা পর সকাল ৮টার দিকে আমিনুলকে ক্লিনিকের পেছনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করেন পাশের বাড়ির লোকজন। এরপর ক্লিনিকের লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এলাকাবাসীর ধারণা আমিনুলের ছাদ থেকে পড়ে যাবার বিষয়টি রহস্যজনক। কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার কবির হোসেন জানান, সকাল সোয়া আটটায় ঘটনাস্থল পৌঁছে ছাদ থেকে পড়ে ব্যক্তিকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের জরুীর বিভাগে পৌঁছে দেই।

যমুনা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক সৈয়দ মজিবুল ইসলাম মিজু ওটিবয় রোগীর স্ত্রীকে শ্লীলতাহানি চেষ্টার বিষয়টি অস্বীকার করেন। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS