ভিডিও

সৈয়দ আহম্মদ কলেজ স্টেশনে আন্তঃনগর ট্রেনের যাত্রা বিরতির দাবিতে অবস্থান কর্মসূচি পালন

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : সোনাতলায় আজ রোববার (২২ সেপ্টেম্বর) আন্তঃনগর এক্সপ্রেস করতোয়া ও দোলনচাঁপা ট্রেনের যাত্রা বিরতির দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। সকাল সাড়ে ১০টা থেকে ১১টা ১০ মিনিট পর্যন্ত সান্তাহার থেকে ছেড়ে আসা আন্তঃনগর এক্সপ্রেস করতোয়া ও বেলা সাড়ে ১১টা থেকে ১২টা ৪৫ মিনিট পর্যন্ত দোলনচাঁপা ওই দুটি ট্রেনের যাত্রা বিরতির দাবিতে সৈয়দ আহম্মদ কলেজ স্টেশনে ছাত্র-জনতা স্লোগান  দেয়। এর আগে সকাল ১০টা থেকে বিভিন্ন এলাকার মানুষ ওই স্টেশনে এসে অবস্থান কর্মসূচিতে যোগদেয়।  এ সময় ট্রেনের যাত্রীরা ভোগান্তিতে পড়ে।

এ সময় সাবেক প্রাদেশিক পরিষদের এমএলএ মরহুম সৈয়দ আহম্মদের ছেলে সহিদুল হক টুলুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সৈয়দ আহম্মদ কলেজের অধ্যক্ষ সাইদুজ্জামান, সৈয়দ আহম্মদ মডেল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল মোমিন, সুখানপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ, সুখানপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম, সৈয়দ আহম্মদ নূরানী, কোরআন একাডেমির পরিচালক ইঞ্জিনিয়ার নাসিদুল হক মাসনবী, ব্যবসায়ী তানভির আহমেদ সোহান, আইয়ুব হোসেন, আবুল কালাম আজাদ মিঠু, ইউপি সদস্য রবিউল ইসলাম, প্রভাষক রেজাউল কবির, ইউনুস আলী পান্নু, মাহফুজুুল হক গোলাপ সরকার, শিপন মিয়া মিঠু প্রমুখ।

এরপর ছাত্র-জনতার পক্ষ থেকে করতোয়া আন্তঃনগর ট্রেনের পরিচালক সাখাওয়াত হোসেনকে যাত্রা বিরতির দাবিতে স্মারকলিপি হস্তান্তর করা হয়। এ বিষয়ে করতোয়া ট্রেনের পরিচালক সাখাওয়াত হোসেন বলেন, সৈয়দ আহম্মদ কলেজ স্টেশন সান্তাহার-বোনারপাড়া রুটের একটি জনগুরুত্বপূর্ণ স্টেশন। এই স্টেশন থেকে হাজার হাজার যাত্রী প্রতিনিয়ত দেশের বিভিন্ন স্থানে রেলে যাতায়াত করেন। এখানে আন্তঃনগর ট্রেনের বিরতি দেওয়া হলে শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা বাণিজ্যের প্রসার হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS