ভিডিও

এইচএসসিতে ফেল করায় কলেজছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৯:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

ঝিনাইদহে এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় জান্নাতুল ফেরদৌস (১৮) নামে এক কলেজছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) ঝিনাইদহ সদর পাগলাকানাই ইউনিয়নের ভড়ুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জান্নাতুল ফেরদৌস ভড়ুয়াপাড়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে এবং মুক্তিযোদ্ধা মশিউর রহমান মহাবিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্রী ছিল।

 

নিহতের ভাই আলামিন বলেন, জান্নাতুল এবার এইচএসসি পরীক্ষা দিয়েছিল। পরিক্ষায় সে ফেল করেছে। এটা শোনার সাথে সাথে ঘরের মধ্যে গিয়ে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পরে আমরা জানালা ভেঙে তাকে উদ্ধার করি। সেখানে স্থানীয় গ্রাম্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পাগলাকানাই ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি আমার ব্যবসায়িক প্রতিষ্ঠানে ছিলাম, বাসা থেকে ফোন এলো জান্নাতুল আত্মহত্যা করেছে, আমি তাৎক্ষণিক বাসায় গিয়ে দেখি মারা গেছে।

কেন আত্মহত্যা করেছে জানাতে চাইলে তিনি বলেন, মূলত পরীক্ষায় ফেল কারার কারণেই সে আত্মহত্যা করেছে।

 

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্বজনেরা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের ভাষ্যমতে সে পরীক্ষায় ফেল হওয়ার কারণে আত্মহত্যা করে মারা গেছে। স্থানীয় এবং পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS